এবার সরাসরি সাফা কবিরের গোয়া দেখার সুযোগ (ইন্টারভিউ) - বালের কন্ঠ

এবার সরাসরি সাফা কবিরের গোয়া দেখার সুযোগ (ইন্টারভিউ)


গোয়ার কথা শুনলেই আমাদের সবার চোখ বড় হয়ে যায়। অত্যন্ত সুন্দর এই জায়গাটার উপর বিশ্বের সবারই লোভ আছে। গোয়া দেখতে যেমন সুন্দর তেমনি বেশ উপভোগ্য। গোয়া দেখার সোভাগ্য সবার হয় না। বিশেষ করে মধবিত্ত পরিবারের মানুষদের গোয়া দেখার সুযোগ খুব কমই আসে।

অনেকদিন ধরেই খবরটি ভেসে বেড়াচ্ছিল। কিন্তু এবার তা সত্যি হতে চলেছে। সরাসরি সাফা কবিরের গোয়া দেখার সুযোগ। এত সুন্দর গোয়া দেখার জন্য অনেক দিনের অপেক্ষা। এ বেপারে আমরা মোবাইল ফোনে সাফা কবিরের একটি ইন্টারভিউ নিয়েছিলাম। তার কিছু চুম্বন অংশ দুঃখিত চুম্বক অংশ তুলে ধরা হল।

বালের কন্ঠঃ সাফা কবির আমরা আপনার গোয়া দেখার বেপারে কথা বলতে চাই।
সাফা কবিরঃ প্রথমেই বলে নেই আমার নামটা ছাপা কবির নয়, সাফা কবির।
বালের কন্ঠঃ দুঃখিত।
সাফা কবিরঃ দেখুন আমার গোয়া দেখা নিয়ে আপনারা যেভাবে উঠে পড়ে লেগেছেন তাতে করে মনে হচ্ছে এটাই প্রথম দেখা। আমার প্রশ্ন হল, আমার গোয়া দেখা নিয়ে আপনাদের এত আগ্রহ কেন? আপনাদের কি আর কোন কাজ নেই?
বালের কন্ঠঃ ম্যাডাম, আমরা গোয়া কেবল টিভিতে বা কম্পিউটারে দেখেছি। কিন্তু সামনা সামনি কখনো দেখিনি। তাই আগ্রহ থাকাটাও স্বাভাবিক। তাই যদি পাঠকদের একটু বলতেন গোয়া দেখতে কেমন?
সাফা কবিরঃ আচ্ছা আপনারা ঠিক কোন গোয়ার কথা বলছেন?
বালের কন্ঠঃ ম্যাডাম, ভারতের গোয়া।
সাফা কবিরঃ ও... আমি ভেবেছিলাম...
বালের কন্ঠঃ হ্যালো ম্যাডাম... হ্যালো... হ্যালো... 

সংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। আমরা আর কোনভাবেই আর সাফা কবিরের সাথে কথা বলতে পারিনি। তিনি আমাদের কল ব্লক করে দিয়েছেন। এরপরে ফেসবুকেও ব্লক করে দিয়েছেন।


উল্লেখ্য, সাফা কবির একটি কোমল পানীয় এর বিজ্ঞাপনের শুটিং এর জন্য কিছুদিনের মধ্যেই ভারতের গোয়া যাচ্ছেন।